নাইকা হিসেবে প্রথম ছবিতেই পূজার জয়জয়কার



কয়েকদিন আগেও শিশুশিল্পী হিসেবে ক্যামেরার সামনে দাঁড়ান পূজা চেরি। গত শুক্রবার ঢালিউডের নতুন এই মুখ নতুন পরিচয়ে বড় পর্দায় হাজির হয়েছেন। এবার শিশুশিল্পী নয়, রূপালী পর্দার নায়িকা হিসেবে হাজির হয়েছেন তিনি। ছবির নাম ‘নূর জাহান’। রাজ চক্রবর্তী ও জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় এ ছবিটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখার্জী।

puja cherry এর ছবি ফলাফল

শুক্রবার সারা দেখে মুক্তি পেয়েছে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘নূর জাহান’। আর মুক্তির পরপরই প্রশংসা আর সবার ভালোবাসায় সিক্ত হচ্ছেন শিশু শিল্পী থেকে নায়িকা হওয়া পূজা। শুক্রবার ও শনিবার বিভিন্ন সিনেমাহল ঘুরে চলচ্চিত্র সাংবাদিক, নির্মাতা ও দর্শকদের সঙ্গে কথা বলে জানা গেছে ছবির পাশাপাশি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা পূজার অভিনয়ে মুগ্ধ তারা।

শফিক-আল-মামুন দৈনিক প্রথম আলো পত্রিকার সাংবাদিক ছবিটি দেখার পর তার অভিমতে জানান, ‘ নতুন হিসেবে দুই জনই বেশ ভালো অভিনয় করেছেন।তবে বিশেষ করে পূজার কথা বলতেই হবে যে ছবির শুরুতেই পূজার এন্ট্রি টা সত্যিই প্রশংসার দাবিদার। পূজার অভিনয় দেখে একবারের জন্যও মনে হয়নি যে ঐ নায়িকা হিসেবে প্রথাম অভিনয় করছেন।

নির্মাতা সৈকত নাসির বলেন, ‘ প্রথমেই জাজ মাল্টিমিডিয়াকে ধন্যবাদ দিতে চাই এমন একটি চলচ্চিত্র উপহার দেয়ার জন্য। এরপর আমি পূজার কথা বলতে যাই দুর্দান্ত অভিনয় করেছে সে। ছবির শুরু থেকে শেষ পর্যন্ত একবারের জন্য ওকে দেখে মনে হয়নি যে ও নতুন।

এদিকে সিনেমাটি দেখে তরুণ-তরুণীরা তাদের অনুভূতি জানিয়ে বলছেন, ছবিতে যেন নিজেদের জীবনের গল্প দেখেছেন। সেই প্রিয় কলেজ, সহপাঠির সঙ্গে আড্ডা-মজা, ক্লাসমেটের সঙ্গে প্রেম, পড়াশুনার পাশাপাশি প্রেমের সাগরে ডুব দেয়া, এসব যেন প্রত্যেকের জীবন থেকে কুড়িয়ে আনা ঘটনা। তাই ছবিটিকে অনেক বেশি জীবনঘনিষ্ঠ মনে হচ্ছে তাদের।